‘মনের মানুষ খুঁজে তার প্রেমে পড়তে চাই’

অভিনয়ের পাশাপাশি প্রেম নিয়ে বলিউড তারকাদের আলোচনা নিত্যদিনের ঘটনা। যদিও এই লকডাউনের সময়ে এ বিষয়টি ইদানিং কম উঠে আসছে। তবে সম্প্রতি এমনই এক প্রসঙ্গে শিরোনামে এলেন পরিনীতি চোপড়া। প্রেম নিয়ে খুব কমই আলোচনায় এসেছেন তিনি।

এখনও সিঙ্গেল তকমা নিয়েই ঘুরছেন এই অভিনেত্রী। তবে এখন মনের মানুষ খুঁজছেন পরিনীতি। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘আমি খুবই লাজুক প্রকৃতির। শারীরিক অথবা প্রেমের সম্পর্কে জড়াতে চাই না। এ ধরনের বিষয়ে আমি অন্যদের চেয়ে আলাদা। কারও সঙ্গে ডেট অথবা ওয়ান নাইট স্ট্যান্ডস করিনি। আমি এমনই। তবে এখন কিছুটা অধৈর্য হয়ে পড়েছি। মনের মানুষ খুঁজে তার প্রেমে পড়তে চাই।’

আরো পড়ুন: ভাইরাল কারিনার শরীরচর্চার ভিডিও

খাবার খেতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এই একটি বিষয় আমার খুব পছন্দ। খাবার ছাড়া আমি কিছু ভাবতে পারি না। যেকোনো মুহূর্তে পিত্জা পেলেই আমি খেতে শুরু করবো। এমনও সময় গেছে, দিনে ৩টি করে পিত্জা খেয়েছি।’ এরইমধ্যে লেডিস ভার্সেস রিকি বহেল, ইশাকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, হাসি তো ফাঁসি, জবরিয়া জোড়িসহ বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছেন পরিনীতি।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 56 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।