প্রযোজক আনুশকার চমক!

অভিনেত্রী থেকে প্রযোজক হিসেবে নাম লেখানো আনুশকা শর্মার প্রথম ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। আর তাতেই বাজিমাত। সম্প্রতি অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পেয়েছে আনুশকা প্রযোজিত ‘পাতাল লোক’। বিষয়বস্তু এবং পরিবেশনই এই ওয়েব সিরিজ়টির সাফল্যের আসল চাবিকাঠি। এমনটাই মনে করেন আনুশকা।

নিঃসন্দেহে এই সিরিজ়টি দর্শকদের মুগ্ধ করেছে। সাফল্যে উচ্ছ্বসিত আনুশকা নিজেও। তিনি বলেছেন, ‘দশর্কের ভালোবাসায় আমি অভিভূত। ‘পাতাল লোক’-এর সাফল্যের চাবিকাঠি এটির বিষয়বস্তু। আমি আর কর্ণেশ (ভাই) দর্শককে সব সময় এমন কিছু দেয়ার চেষ্টা করি, যা তারা আগে কখনও দেখেননি।’ চিত্রনাট্যের বুননে নিঃসন্দেহে বাজিমাত করেছে ‘পাতাল লোক’।

আরো পড়ুন: ‘মনের মানুষ খুঁজে তার প্রেমে পড়তে চাই’

আনুশকা নিজেও একজন ভালো অভিনেত্রী। তার এই প্রতিভা তিনি কোনও সিরিজ় বা সিনেমা প্রযোজ়নার ক্ষেত্রেও কাজে লাগানোর চেষ্টা করেন। এ ব্যাপারে আনুশকা বলেন, ‘আমি যেমন একজন প্রযোজক, তেমন অভিনেতাও। তাই আমার চেষ্টা থাকে, দর্শককে সম্পূর্ণ বিনোদন দেয়ার। পাশাপাশি এর থেকে আমি নিজেও অনেক কিছু শেখার সুযোগ পাই।’

গত এক বছরের বেশি সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত ‘রব নে বানাদি জোড়ি’ খ্যাত তারকা আনুশকা শর্মা। তবে তার প্রযোজিত প্রথম ওয়েব সিরিজটির এই সাফল্য নিঃসন্দেহে নায়িকার কেরিয়ারে নতুন মাত্রা যোগ করবে। লকডাউনের কারণে আনুশকা বর্তমানে তার ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সঙ্গে বাড়িতেই সময় কাটাচ্ছেন।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 54 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।