অন্যদের পেছনে ফেলে তাপসীর এগিয়ে যাওয়া

113
অন্যদের পেছনে ফেলে তাপসীর এগিয়ে যাওয়া
তাপসী পান্নুর অভিনয়ের ক্যারিয়ার শুরু দক্ষিণী ভারতীয় সিনেমা দিয়ে । এরপরে নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন বলিউডেও। শুধু তাই নয়, গত এক বছরে অন্য অভিনেত্রীদের চেয়ে এগিয়ে রয়েছেন তাপসী।

গেল বছর তাপসীর জন্য সবচেয়ে সফল বছর হিসেবে বিবেচনা করা হয়। কারণ বক্স অফিসের হিসাবে গত বছর তার অভিনীত ‘বদলা’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’, ‘ষান্ড কি আখ’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘মিশন মঙ্গল’ ছিল ব্লকবাস্টার হিট।

বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে এটি। বাকি সিনেমাগুলোও বক্স অফিস হিসাব মতে ভালো ব্যবসা করে। এরপর চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই অভিনেত্রীর ‘থাপ্পড়’ সিনেমাটি। এটিও চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা। গত বছর মার্চ থেকে চলতি বছর ফেব্রুয়ারি পর্যন্ত তাপসী অভিনীত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলোর সব মিলিয়ে আয় ৩৫২.১৩ কোটি রুপি, যা অন্য বলিউড অভিনেত্রীদের চেয়ে বেশি।

আরো পড়ুন: করোনায় সর্বাধিক দেখা পাঁচ সিনেমা

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে তাপসী লিখেছেন, খুব ভালো। বুঝতে পারিনি এরকম কিছু হয়েছে। কোয়ারেন্টাইনের এই সময়ে কিছুটা স্থির হয়ে এখন পর্যন্ত আমার পথচলা উদযাপন করা উচিত। ধন্যবাদ।

ডেভিড ধাওয়ান পরিচালিত ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তাপসী। এরপর ‘বেবি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

চস/সোহাগ