ধুমধাম করে বিয়ে করতে চান নুসরাত ফারিয়া

121
ধুমধাম করে বিয়ে করতে চান নুসরাত ফারিয়া
ঢাকাই ছবির এ সময়ের নায়িকা নুসরাত ফারিয়া চলতি বছরের ২১ মার্চ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে আংটিবদল করেছেন। ফারিয়ার হবু বরের নাম রনি রিয়াদ রশীদ। ঠিক ২০১৪ সালের একই দিনে তাদের পরিচয় হয়েছিল। সেই পরিচয় থেকে প্রেম আর প্রেমের জল গড়াচ্ছে বিয়ে অবধি।

সোমবার আংটি বদলের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফারিয়া জানান, বাগদানের মধ্য দিয়ে তাদের প্রেমের সম্পর্ক পূর্ণতা পাচ্ছে। পাশে থাকার জন্য পরিবার ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। একইসঙ্গে জানান, করোনাভাইরাস কেটে গেলেই ভালো দিনক্ষণ দেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ নায়িকা।

আরো পড়ুন: বাগদান সারলেন নুসরাত ফারিয়া

গোপনে আংটিবদল করলেও বিয়েটা লুকিয়ে করতে চান না ফায়িরা। এ বিষয় ফারিয়ার ভাষ্য, বিয়েটা লুকাবো না। বিয়ের আগে স্ট্যাটাস দেব। সম্ভবত ডিসেম্বরের দিকে আয়োজন হবে। এটা নির্ভর করছে পরিস্থিতির ওপর। করোনার প্রভাব কমে গেলেই ধুমধাম করে আয়োজন করতে চাই।

আংটিদলের ঘোষণার পরে বুধবার রাতে হবু স্বামী রনি রিয়াদ রশীদের সঙ্গে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে ফারিয়া লিখেছেন, এটাই উত্তম সময় আমাদের বন্ধনের জায়গাকে আনন্দময় করা ও পরস্পরকে আমন্ত্রণ জানানোর জন্য। আমাদেরকে আশীর্বাদ ও দোয়া করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

হবু বর রনির সাথে সম্প্রতি ইন্সটাগ্রামে এই ছবি দিয়েছেন নুসরাত ফারিয়া

ঢাকায় জন্ম নেয়া রনি রশীদ যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটি থেকে কম্পিউটার ইনফরমেশন সিস্টেম বিষয়ে স্নাতক ও হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পড়াশোনা শেষ করে ২০০৮ সালে দেশে ফিরে এক্সনমবিল করপোরেশনের অর্থ ব্যবস্থাপক হিসেবে চাকরি জীবন শুরু করেন।

পরে গ্রামীণফোন আইটি’র প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ও স্যামিট কমিউনিকেশন লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এখন একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরামর্শক। পাশাপাশি অস্ট্রেলিয়াতে সরকারি চাকরি করছেন। এছাড়া রনিদের পারিবারিক ব্যবসা আছে বলে জানান ফারিয়া।

এদিকে করোনায় ফারিয়ার অনেকগুলো ছবির কাজ আটকে আছে। ‘অপারেশন সুন্দরবন’র ডাবিং, ‘ঢাকা ২০৪০’, ‘যদি…কিন্তু…তবুও’, কলকাতার ‘ভয়’সহ অনেক কাজ বাকি আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আলোচনা করে কাজগুলো শুরু করবেন তিনি।

চস/সোহাগ