বিয়ে করে চুপিসারে সংসার করছেন মোনালি!

135
বিয়ে
বিয়ে করে চুপিচুপি সংসার করছেন, অথচ জিজ্ঞেস করলেই একবাক্যে বলে দিতেন, ‘কই, না তো। আমরা তো এখনো বিয়ে করিনি।’ তারকারা নানা অজুহাতে তাদের বিয়ের কথাটি গোপন রাখার চেষ্টা করেন। অথচ একটা সময় ব্যর্থ হয়ে বিয়ের কথাটি প্রকাশ্যে আনতে বাধ্য হন। ঠিক এমনটাই ঘটলো মোনালি ঠাকুরের ক্ষেত্রেও।
বিয়ে
মোনালি ঠাকুর ও মাইক রিখটার

বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী তিন বছর আগে অর্থাৎ ২০১৭ সালে প্রেমিক মাইক রিখটারের সঙ্গে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। কিন্তু প্রচলিতভাবে বিয়েটি না হওয়ায় তারা বিষয়টি এতোদিন ধরে গোপন রেখেছিলেন বলে জানান মোনালি।

মোনালি ঠাকুর ও মাইক রিখটার

টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে মোনালি ঠাকুর বলেন, “আমার বিয়ের খরবটি ইন্ডাস্ট্রির সকল বন্ধুদের চমকে দেবে জানি। কেননা তারা কেউই আমন্ত্রিত ছিলো না সেখানে। আমরা আমাদের বিয়ের অনুষ্ঠান করতে এবং ঘোষণা দিতে বিলম্ব করেই চলছিলাম এবং দেখতে দেখতে তিন বছর পেরিয়ে গেছে। আমি জানি অনেকের বকা শুনতে হবে। কিন্তু আমার মনে হয় যখন বিয়ের অনুষ্ঠানে সকলকে নিমন্ত্রণ করবো তখন তাদের আর কোন রাগ থাকবে না।”

আরা পড়ুন: ধুমধাম করে বিয়ে করতে চান নুসরাত ফারিয়া

মোনালি ঠাকুর ও মাইক রিখটার

ওই সাক্ষাৎকারে মাইক তাকে কিভাবে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন সেটি জানিয়ে মোনালি বলেন, “সুইজারল্যান্ডে ঘুরতে গিয়ে মাইকের সঙ্গে আমার পরিচয় হয়। আমরা অনবরত ছবি তুলে যাচ্ছিলাম। শুধু মাইক নয়, তার পরিবারের সঙ্গেও আলাপ হয় আমার। আর আমাদের দু’জনের প্রথমবার যেখানে দেখা হয় সেখানে দাঁড়িয়ে ২০১৬ সালে আমাকে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন মাইক। আমিও সঙ্গে সঙ্গে হ্যাঁ বলে দেই।”

মোনালি ঠাকুর ও মাইক রিখটার

বর্তমানে স্বামীর সঙ্গে সুইজারল্যান্ডে কোয়ারেন্টাইনে রয়েছেন মোনালি ঠাকুর। গত ৯ জুন প্রকাশ পেয়েছে মোনালির নতুন গান ‘দিল কা ফিতুর’। এই গানের মিউজিক ভিডিওর মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন মাইক।

চস/আজহার