দীর্ঘদিন পর একসঙ্গে শাকিব ও মাহি

শাকিব খান ‘নবাব; নামের একটি ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন ২০১৭ সালে। এবার আসছে তার ‘নবাব এলএলবি’ নামের সিনেমা। এটি পরিচালনা করছেন অনন্য মামুন।

গেল ১৫ মার্চ তিনি নতুন এ ছবির ঘোষণা দেন। সেখানে তিনি জানান, ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

কথা ছিলো ছবিটি রোজার ঈদে মুক্তি পাবে। কিন্তু মাঝে করোনা এসে সব এলোমেলো করে দেয়। স্থগিত হয়ে যায় ছবিটির শুটিং। অবশেষে ২০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং।

এ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও মাহি। ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে।

‘নবাব এলএলবি’তে শাকিব খান ও মাহিয়া মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে চান না নির্মাতা। তিনি বলেন, স্পর্শিয়ার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তাই এখন ওর চরিত্র নিয়ে কিছুই বলতে চাই না।

এই ছবিটি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন। তারা ইতোমধ্যে নির্মাণ করেছে ‘মেকআপ’ ও ‘সাইকো’ নামের দুই ছবি। এগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 44 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।