‘মীরাক্কেল’ থেকে বাদ শ্রীলেখা মিত্র

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’র বিচারকের আসন থেকে বাদ পড়লেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিগত ভারতের জি-বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’র বিচারকের আসনে ছিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুঃখপ্রকাশ করে এ খবর জানিয়েছেন তিনি নিজেই।

গত ১০ বছর ধরে‘মীরাক্কেল’র বিচারকের আসনে ছিলেন শ্রীলেখা। ‘মীরাক্কেল তার জন্য ভীষণ ইমোশনাল একটা জার্নি হিসেবেই মনে করেন তিনি। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমে তিনি দুঃখপ্রকাশ করে বললেন,‘দীর্ঘ কয়েক বছর ধরেই এই শোয়ের অংশ ছিলাম আমি। খুব খারাপ লাগল যে,টিমের কেউই আমাকে জানালেন না বিষয়টা। আমি আনঅফিশিয়ালি লোকমুখে শুনলাম। কষ্ট হচ্ছে। এই কমেডি শো নিশ্চয় চলবে, কিন্তু আমি নিজেকে গুটিয়ে নিয়েছি’।

কী কারণে জনপ্রিয় এই কমেডি শো থেকে বাদ পড়লেন শ্রীলেখা! তা নিয়ে কোন কিছুই বলেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় দেয়া পোস্টে তিনি লিখেছেন, ‘আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধহয় সত্যি কথা বলার দাম চোকাতে হল!

আরো পড়ুন: মা হলেন সংগীত তারকা কেটি পেরি

মীর’র সঞ্চালনা ও শুভঙ্কর চট্টোপাধ্যায়’র প্রযোজনা-পরিচালনায় ‘মীরাক্কেল’ বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো। শুধু ভারতে নয়, বাংলাদেশেও রয়েছে এর বিপুল জনপ্রিয়তা। পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শ্রীলেখা-এই তিন বিচারকের সঙ্গে সঞ্চালক মীরের কথোপকথনে পেটে খিল ধরে যায় আপামর বাঙালি দর্শকদের। তাই সবারই কৌতূহল শ্রীলেখা’র পরিবর্তে কে বসবেন বিচারকের ঐ আসনে? এ ব্যাপারে চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। তবে শোয়ের প্রযোজনা সংস্থার এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমে জানিয়েছে, শ্রীলেখার পরিবর্তে ‘মীরাক্কেল’-এ দেখা যেতে পারে স্বস্তিকা মুখোপাধ্যায়, নুসরাত জাহান অথবা পাওলি দামকে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 82 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “‘মীরাক্কেল’ থেকে বাদ শ্রীলেখা মিত্র

Comments are closed.