সালমানকে বয়কটের ডাকে স্থগিত বিগ বস

ভারতের সনি টিভি চ্যানেলের তুমুল জনপ্রিয় এবং একইসঙ্গে বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে সালমান খানের সঞ্চালনায় সম্প্রচারিত হওয়ার কথা ছিল এই রিয়েলিটি শো-এর ১৪ তম সিজন। তবে সেটা আপাতত হচ্ছে না। স্থগিত রাখা হযেছে ‘বিগ বস ১৪’-এর আসর। সম্প্রচারণ চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে অক্টোবর পর্যন্ত পেছানো হয়েছে সিজনটি।

বলিউড সূত্রে খবর, এর মূল কারণ সঞ্চালক সালমান খান। তার গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শকরা। তাকে বয়কটেরও ডাক দিয়েছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এতদিন সালমানই ছিলেন ‘বিগ বস’-এর মূল আকর্ষণ। এখন সে বিষয়টাতেই আমূল পরিবর্তন হয়েছে। সালমানকে আর সঞ্চালকের ভূমিকায় দেখতে চাচ্ছেন না দর্মকদের একটা বড় অংশ।

কাজেই চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, যতদিন পরিস্থিতি না বদলাচ্ছে, ততদিন এই শোয়ের শ্যুটিং বন্ধ রাখা হবে। তবে সালমানের জায়গায় অন্য কোনো তারকাকে অনুষ্ঠানটির সঞ্চালনায় আনা হবে কি না, সে বিষয়ে কিছু জানায়নি নির্মাতা কর্তৃপক্ষ।

এদিকে, ‘বিগ বস’-এর জনপ্রিয়তা ধরে রাখতে নির্মাতারা প্রতিযোগীদের মধ্যে বড় তারকাদের আনতে চেয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে অনেকেই শোয়ে যোগ দিতে চাননি। তাদের মধ্যে আছেন অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজীব সেন, শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমন, ‘ভাবিজী ঘর পর হ্যায়’ খ্যাত শুভাঙ্গী আত্রে। এছাড়া তিন কোটি টাকার প্রস্তাব দেয়া হলেও এই শোয়ে আসতে চাননি জেনিফার উইঙ্গেট।

আরো পড়ুন: সুশান্তের মৃত্যুতে অবশেষে মুখ খুললেন সালমান

এবারের ‘বিগ বস’ স্থগিত রাখার আরও একটি বড় কারণ হল, এতদিন অনুষ্ঠানটির সঙ্গে বেশকিছু চিনা সংস্থা যুক্ত ছিল। কিন্তু বর্তমানে তারা এই শোয়ে স্পন্সর করতে পারছে না। সেক্ষেত্রে নতুন স্পন্সর খুঁজতে হচ্ছে। পাশাপাশি এই শোয়ের নির্মাতারা চাননা আইপিএলের সময়ে এই শো-টি চলুক। তারা আইপিএলের আগে কিংবা পরে শো শুরু করার পক্ষে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 41 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “সালমানকে বয়কটের ডাকে স্থগিত বিগ বস

Comments are closed.