সানি লিওনের পর এবার নেহা কাক্কর

সাবেক পর্ন তারকা এবং বর্তমানের বলিউড অভিনেত্রী সানি লিওনের পর হালের সুপারহিট গায়িকা নেহা কাক্করের নামও পাওয়া গেল ভারতের স্বনামধন্য একটি কলেজের মেধা তালিকায়। কলকাতার মালদার মানিকচাক কলেজের মেধা তালিকায় প্রকাশ পেয়েছে নেহার নাম।

এ প্রসঙ্গে মানিকচাক কলেজের প্রিন্সিপাল অনিরুদ্ধ চক্রবর্তী জানিয়েছেন, ‘মেধা তালিকায় নেহা কাক্করের নাম প্রকাশের বিষয়টি কলেজ কর্তৃপক্ষের নজরে এসেছে শুক্রবার। বিষয়টি দেখার পরপরই ফলাফল সংশোধন করার প্রক্রিয়া শুরু করে দেয়া হয়েছে। এছাড়া স্থানীয় থানায় অভিযোগও দায়ের হয়েছে। কে বা কারা কাজটি করেছে, তা তদন্ত করবে পুলিশ।’

এর আগে দুটি কলেজের মেধা তালিকায় পাওয়া যায় সানি লিওনের নাম। গত বৃহস্পতিবার প্রকাশ হয় কলকাতার আশুতোশ কলেজের ইংরেজি বিভাগের মেরিট লিস্ট। সেখানে একেবারে প্রথমে দেখা যায় সানির নাম। কলেজ কর্তৃপক্ষের দাবি, কেউ ইচ্ছা করেই এমন কাজ করেছে। কারণ অনলাইনে ফর্ম ফিলআপের সময় কারও নাম যাচাই করা হয়নি।

এরপর শুক্রবার প্রকাশ হয় দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজের ২০২০-২১ বর্ষের ইংলিশ অনার্সের মেধা তালিকায়। সেখানেও পাওয়া যায় সানির নাম। সেই তালিকার ১৫১ নম্বরে ছিল সাবেক এই পর্ন তারকার নাম। তবে ওই লিস্টটি কলেজে টাঙানো ছিল না। কলেজের ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছিল।

আরো পড়ুন: ২১ দিন নিভৃতবাসের পর মুক্ত জেনেলিয়া

কলকাতার নামী দামি কলেজগুলোর মেধা তালিকায় এভাবে তারকাদের নাম প্রকাশ হওয়ায় হতভম্ব কলেজ কর্তপক্ষ থেকে শুরু করে সানি এবং নেহার ভক্তরাও। পরবর্তীতে আরও কোন কোন কলেজের মেধা তালিকায় কোন কোন তারকার নাম প্রকাশ পায়, সেটা দেখার অপেক্ষায় সকলে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 48 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।