পরিবারের সবাইকে নিয়ে করোনায় আক্রান্ত ‘দ্য রক’

করোনায় আক্রান্ত হয়েছেন, রক খ্যাত হলিউড অভিনেতা ডোয়াইন জনসন ও তার স্ত্রী। একটি ইন্সটাগ্রাম ভিডিওতে ডোয়াইন জনসন নিজেই এমনটি জানান।

প্রায় আড়াই সপ্তাহ আগে ৪৮ বছর বয়সী অভিনেতা ডোয়াইন জনসন তার স্ত্রী লরেন এবং কন্যা জেসমিন ও টিয়ানার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা ডোয়াইন জনসন জানিয়েছেন যে এখন তারা সুস্থ আছেন এবং তাদের আর করোনা নেই।

ইন্সটাগ্রামে ডোয়াইন জনসন বলেন. আমি আপনাদের বলতে পারি যে পরিবার হিসাবে এটি সহ্য করা আমাদের সবচেয়ে চ্যালেঞ্জিং এবং কঠিন বিষয় ছিলো। খুব বাজেভাবে আহত হওয়ার চেয়েও কঠিন হলো করোনায় পজিটিভ হওয়া।

ফোর্বসের বার্ষিক সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন ডোয়াইন জনসন।

এদিকে বিশ্বে করোনায় আক্রান্ত দুই কোটি ৫৯ লাখ ৩৮ হাজারের বেশি। প্রাণহানি আট লাখ ৬১ হাজার ছাড়িয়েছে। অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ায় আবার বেড়েছে আক্রান্তের সংখ্যা। ২৪ ঘন্টায় আক্রান্ত একশো ১৩ জন। করোনায় আক্রান্ত হয়েছে ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনি। করোনা পরবর্তী প্রথম আন্তর্জাতিক ফ্লাইটে কম্বোডিয়া থেকে চীনে পৌঁছেছে এয়ার চায়নার একটি ফ্লাইট। চীনে একদিনে ১১ আর দক্ষিণ কোরিয়ায় প্রায় দুইশো আক্রান্ত হয়েছে। একদিনে প্রায় ৪৭ হাজার সনাক্ত নিয়ে ব্রাজিলে মোট আক্রান্ত ৪০ লাখ ছুঁই ছুঁই। সদস্যপদ বাবদ বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে পাওয়া ৬২ মিলিয়ন ডলার আর ফেরত না দেয়ার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র।

 

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 51 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।