অভিনেতা সাদেক বাচ্চু করোনায় আক্রান্ত

ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা সাদেক বাচ্চু করোনায় আক্রান্ত হয়েছেন। সম্প্রতি শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জায়েদ খান বলেন, সাদেক বাচ্চু ভাই খুব একটা ভালো নেই। উনার জ্বরটা থেমে থেমে আসছে, বাড়ছে-কমছে। অক্সিজেনের সাহায্যে শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখার চেষ্টা করা হচ্ছে। এর আগে উনার হার্টে সমস্যা ছিল, সেটা বেড়েছে। বৃহস্পতিবার থেকে উনার বুকে ব্যথা দেখা দিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া সাদেক বাচ্চুর শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখতে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।

আরো পড়ুন: কিংবদন্তি শিল্পী শাহ আব্দুল করিমের একাদশ মৃত্যুবার্ষিকী আজ

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন সাদেক বাচ্চু। ৬ সেপ্টেম্বর রাতে শ্বাসকষ্ট ও জ্বরের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে আইসিইউতে নেয়া হয়। তিনি এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 30 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।