ছেলের নাম রাখলেন রাজ-শুভশ্রী

রাজ-শুভশ্রীর প্রথম সন্তান পৃথিবীর আলো দেখার খবরে খুশির জোয়ার বইছে তাদের ভক্ত ও অনুরাগীদের মধ্যে। তারা অপেক্ষায় ছিলেন রাজপুত্রের ছবি দেখার জন্য। তারকা-দম্পতি ছেলের কী নাম রাখেন সেটি নিয়েও কৌতুহল ছিল টালিউড দর্শকদের মধ্যে।

শুভাকাঙক্ষীদের বেশিক্ষণ অপেক্ষায় রাখেননি রাজ-শুভশ্রী। ছেলের ছবি প্রকাশ করেছেন তারা। ছবিতে দেখা যাচ্ছে তুলতুলে নবজাতক মায়ের দিকে তাকিয়ে আছে। আর শুভশ্রীর মুখে তৃপ্তির হাসি। রাজের চেহারাও সন্তুষ্টির ছাপ।
শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর প্রথম সন্তানের জন্ম হয়।

আরো পড়ুন: ইউএস ওপেনের নতুন রানী ওসাকা!

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। শুভশ্রীর ছেলের ওজন তিন কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।
শনিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে সদ্য মা হওয়া এই অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি ও নাম প্রকাশ করেন। মা-ছেলের সেই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, আমরা ধন্য পুত্রসন্তান পেয়ে। ‘জুভান’ সবাইকে হ্যালো বলো। জুভান চক্রবর্তী।

শুভশ্রী ২০১৮ সালের ১১ মে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘নবাব’ ও ‘চালবাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী। দুই বাংলাতেই জনপ্রিয় শুভশ্রী।

চস/জ

শেয়ার করুন

The Post Viewed By: 26 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।