অভিনেতা ডিপজলের অস্ত্রোপচার সম্পন্ন

রাজধানীর এক হাসপাতালে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঢালিউড অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের অস্ত্রোপচার করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান জানান, ডিপজলের পেটে টিউমার ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে আজ সকালে জরুরিভিত্তিতে তার অস্ত্রোপচার করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) অসুস্থ হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন ডিপজল। এর আগে, ২০১৭ সালে হৃদরোগের সমস্যার কারণে সিঙ্গাপুরের এক হাসপাতালে চিকিৎসা করান ডিপজল।

ডিপজল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে দুইবার সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন। সংস্থাটির সভাপতি মিশা সওদাগর বিদেশে থাকায় বর্তমানে তিনি ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডিপজল ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ক্যারিয়ার শুরু করেন। তিনি তার আইকনিক খলচরিত্রের জন্য পরিচিতি পেয়ে থাকলেও বেশ কিছু চলচ্চিত্রে তিনি নায়ক হিসেবেও অভিনয় করেছেন।

অভিনয় জীবনের পাশাপাশি ডিপজল একজন ব্যবসায়ী, প্রযোজক ও রাজনীতিবিদ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 39 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “অভিনেতা ডিপজলের অস্ত্রোপচার সম্পন্ন

Comments are closed.