যোগ্যতার প্রমাণেই এতদূর: তাপসী পান্নু

বলিউডে তিন খানের সঙ্গে অভিনয়ের অপেক্ষা থাকে প্রায় সব নায়িকারই। অনেকে ক্যারিয়ার শুরু করেন খানদের সঙ্গে। আবার ক্যারিয়ার শুরুর পর খানদের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন। তবে তাপসী পান্নু সেই জায়গা থেকে অনেকটা আলাদা। এখনো কোনো খানের সঙ্গে তাকে দেখা না গেলেও নিজের অবস্থান বেশ শক্ত করেছেন বলিউডে। তবে এবার খবর এলো শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে।

রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান। কিন্তু তার বিপরীতে কে থাকছেন ছবিতে তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে, তাপসী পান্নু অভিনয় করবেন শাহরুখের বিপরীতে। এর আগে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেনমেন্টের ‘বদলা’ সিনেমায় অভিনয় করেছিলেন তাপসী। শাহরুখের সঙ্গে এর আগে কখনো অভিনয় করেননি তিনি। সেদিক দিয়ে এই প্রথম দু’জন একসঙ্গে কাজ করবেন। এ বিষয়ে পরিচালক বা অভিনেতাদের তরফে এখনো কোনো ঘোষণা করা হয়নি।

আরো পড়ুন: টিকটক থেকে সিনেমার পর্দায়!

সমালোচকদের কথা তাপসী যেহেতু স্বজনপ্রীতির বাইরে তাই নিজের অবস্থান আরো শক্ত করতে শাহরুখের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তাপসী। আর এমন সমালোচনা প্রসঙ্গে তাপসী বলেন, ‘নিজের যোগ্যতার প্রমাণ দিয়েই এতদূর এসেছি। আমাকে নিয়ে তাই এ ধরনের আলোচনা অযৌক্তিক। শাহরুখের সঙ্গে কাজ করার বিষয়টি এখনো চূড়ান্ত নয়। আর এমন কিছু হবে কি-না আমি জানি না। তবে নিজের অবস্থান শক্ত করতে আমার হাতিয়ার আমার পরিশ্রম। কারো কাঁধে ভর দিয়ে নিজের ক্যারিয়ার গোছাতে চাই না।’

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করার প্রতিবাদে রাজ্যসভায় জয়া বচ্চন ক্ষোভ প্রকাশ করলে তার পক্ষ নিয়ে টুইট করেন তাপসী। অভিনেত্রী বরাবরই সরব নিজের মতামত নিয়ে। এ বার জয়াকে সাপোর্ট করে তাপসী পোস্ট করেন, ‘ইন্ডাস্ট্রি থেকে আবার একজন মহিলাই মুখ খুললেন।

চস/জ

শেয়ার করুন

The Post Viewed By: 28 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।