ঘুমের মধ্যে মারা গেলেন সাবেক পর্ন অভিনেত্রী

মারা গেলেন মার্কিন নীল ছবির জনপ্রিয় নায়িকা জোয়ে পার্কার। মাত্র ২৪ বছর বয়সে চলে যেতে হলো তাকে। কয়েক মাস আগেই নীল ছবির দুনিয়াকে বিদায় জানান জোয়ে।

জানা যায়, নীল ছবির জগৎকে বিদায় জানানোর অন্যতম কারণ ছিল কাছের মানুষকে পেয়ে যাওয়া। সম্প্রতি জয় ক্যাম্পবেলের সঙ্গে বাগদান ঘটে জোয়ে। একটা নতুন জীবন শুরু করেছিল জোয়ে। কিন্তু সেই সুখ বেশিদিন মিললো না। মাত্র ২৪ বছর বয়সেই পৃথিবীকে বিদায় জানালো জোয়ে।

জয় জানিয়েছেন, সুস্থই ছিলেন জোয়ে। ১২ সেপ্টেম্বর রাত দুইটার সময় ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয় জোয়ের।

জয় লিখেছেন, একেবারে নীল ছবির জগতকে চিরবিদায় জানিয়ে ছিলেন জোয়ে। আর তা ছাড়ার পর জোয়ে টেক্সাসে পরিবারের লোকজনদের সঙ্গে ছিলেন। পরিবারের লোকজনের কাছে এসে একেবারে নতুন একটা জীবন শুরু করে।

নতুন জীবন শুরু হওয়ার পর জোয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ছিলেন। সব সময় বিভিন্ন আপডেট দিতেন। ৫০ হাজারেও বেশি অনুগামী রয়েছে জোয়ের সোশ্যাল প্লাটফর্মে। তার মৃত্যুর খবর শোকের ছায়া নেমে তার অনুগামীমহলে।

আরো পড়ুন: যোগ্যতার প্রমাণেই এতদূর: তাপসী পান্নু

অন্যদিকে, অ্যাডাল্ট পারফর্মার গিল্টও জোয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন, জোয়ে পার্কারের মৃত্যুর খবরে শোকবিহ্বল।

আমরা তার পরিবার-পরিজনও অনুরাগীদের সমবেদনা জানাচ্ছি। অন্যদিকে, শুধু জোয়ের সংখ্য অনুগামীই নয়, শোকে ভেঙে পড়েছে জোয়ের পরিবারের লোকজন। এত অল্প বয়সে চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না অনেকেই।

চস/সু

শেয়ার করুন

The Post Viewed By: 41 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।