আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না আনুশকা

42
আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না আনুশকা
বলিউড নায়িকা আনুশকা শর্মা ‘আদিপুরুষ’ সিনেমায় হাজির হতে যাচ্ছেন ‘সীতা’ হয়ে। আর সেই সিনেমায় রাম হয়ে ধরা দেবেন ‘বাহুবলী’ খ্যাত জনপ্রিয় নায়ক প্রভাস। কিছুদিন আগে এমনই খবর প্রকাশ করেছিল ভারতীয় গণমাধ্যমগুলো।

এ নিয়ে বেশ উচ্ছ্বাস দেখা গিয়েছিল সিনেমাপ্রেমীদের মধ্যে। দক্ষিণের নায়ক ও বলিউডের নায়িকার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার অপেক্ষায় ছিলেন সবাই। তবে সেটি সম্ভবত হচ্ছে না। কারণ ছবিটি করবেন না অভিনেত্রী আনুশকা শর্মা!

সম্প্রতি জানা গেছে, প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমায় আনুশকা শর্মা চুক্তিবদ্ধ হননি। এটি কেবলই গুঞ্জন। এর কারণ হিসেবে তার মা হওয়াকেই মনে করছেন অনেকে। এছাড়া তার হাতে বেশকিছু কাজও রয়েছে, যেগুলো শিগগিরই তিনি শেষ করতে চান। কেননা এমন অবস্থায় খুব বেশিদিন হয়তো তিনি কাজ করতে পারবেন না।

আরো পড়ুন: যোগ্যতার প্রমাণেই এতদূর: তাপসী পান্নু

এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘আদিপুরুষ সিনেমা নিয়ে যে খবর ছড়িয়েছে সেটি নিতান্তই গুজব। আমি এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হইনি। আপাতত নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবো না। হাতের কাজগুলো তাড়াতাড়ি শেষ করতে চাই। তবে আগামী বছরের শুটিং হবে এমন কোনো সিনেমা হলে তাতে কাজ করতে আপত্তি নেই।’ তার এই পরিকল্পনাটি তিনি স্বামী বিরাট কোহলির সঙ্গে আলোচনা করেই গ্রহণ করেছেন। সামনের দিনগুলোতে তিনি নিজেদের অনাগত সন্তানকে নিয়েই মনযোগী থাকতে চান।

চস/স