স্ত্রীর মামলায় কারাগারে ইমন

জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন গ্রেফতার হয়েছেন। স্ত্রী রিদিতা রেজার দায়ের করা নারী নির্যাতন মামলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালককে শনিবার কারাগারে পাঠানো হয়েছে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন রমনা থানার ওসি মনিরুল ইসলাম।

শনিবার রাত সাড়ে ১০টায় তিনি জানান, শওকত আলী ইমনকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) তার ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে রাজধানীর রমনা থানা পুলিশ। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আরো পড়ুন: মাদককাণ্ড নিয়ে প্রশ্ন রাবিনার

মনিরুল ইসলাম জানান, গত ২০ সেপ্টেম্বর রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার স্বামী শওকত আলী ইমনের নামে একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি ছিল তার তৃতীয় বিয়ে।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 96 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “স্ত্রীর মামলায় কারাগারে ইমন

Comments are closed.