মাস্ক পরলেও ঠোঁটে লিপস্টিক থাকে শ্রাবন্তীর

করোনার আগে ঢাকায় ‘বিক্ষোভ’ করে গেছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভয় পাওয়ার কিছু নেই, ‘বিক্ষোভ’ সিনেমার নাম। যদিও করোনার কারণে এখনো শেষ হয়নি শ্রাবন্তীর সেই ‘বিক্ষোভ’।

এরই মাঝে দরজায় কড়া নাড়ছে দুর্গাপূজা। করোনার এই সময়ে এবার কীভাবে পূজা কাটাবেন জানিয়েছেন শ্রাবন্তী। কলকাতার গণমাধ্যম জি২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেছেন, ‘এই মহামারিতে কীভাবে আর পূজা কাটাব। পরিবারের সঙ্গে আর খুব কাছের লোকজনের সঙ্গেই পূজাটা কাটবে। আর যতটা পারব, সুরক্ষা মেনে চলার চেষ্টা করব, নইলেই তো বিপদ। তবে কাজের চাপে এখনো কোনো কেনাকাটা করা হয়নি পূজার।’

এবারের পূজায় কী পরবেন, এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, ‘পূজায় আমি একদম বাঙালি, পারফেক্ট বাঙালি যাকে বলে। তাই অবশ্যই শাড়ি পরব। না হলে একটু আনারকলি কিংবা ফিউশন চলতে পারে। আমার গয়না খুব বেশি পরতে ভালো লাগে না। যতটা না পরলে নয়, যতটুকুতে আমি স্বচ্ছন্দ, ঠিক ততটাই পরি।’

করোনাকালে পূজায় মাস্কের মধ্যে সাজগোজ প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, ‘মাস্ক পরলেও আমি লিপস্টিক পরি ও পরবও। ওটা আমার পছন্দ।’

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। বাংলাদেশের বেশ কিছু সিনেমায় অভিনয় করায় বাংলাদেশেও জনপ্রিয় কলকাতার এই অভিনেত্রী।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 55 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।