এ মাসেই বিয়ে কাজল আগারওয়ালের

ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়ালের বিয়ে নিয়ে বেশ কয়েকমাস যাবত গুঞ্জন চলছিল । তবে এতদিন বিষয়টি গুঞ্জন হিসেবে থাকলেও সম্প্রতি এর সত্যতা পাওয়া গেছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, চলতি মাসেই বিয়ে করতে যাচ্ছেন কাজল আগারওয়াল। বিয়ের আনুষ্ঠানিকতা হবে মুম্বাইয়ে। পিঙ্কভিলা বলছে, চলতি মাসের ৩০ তারিখে বিয়ে করতে যাচ্ছেন কাজল।

পাত্র কে? না, শোবিজের কাউকে বিয়ে করতে যাচ্ছেন না কাজল। যাকে বিয়ে করতে যাচ্ছেন তার নাম গৌতম কিছলু। তিনি মূলত একজন বিজনেসম্যান। একই সাথে গৌতম একজন সফল উদ্যোক্তা এবং তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে।

তাদের পারিবারিক সূত্রের বরাতে জানা গেছে, ইতোমধ্যেই কাজল ও গৌতমের বাগদানও সম্পন্ন হয়েছে। সুতরাং, বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে মুখিয়ে আছে পরিবারই।

আরো পড়ুন: এবার ভিলেনের চরিত্রে আফরান নিশো!

বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে পরিবার জানিয়েছে, করোনা প্রকোপের মধ্যে বেশ ঘটা করেই অনুষ্ঠিত হবে কাজলের বিয়ের আনুষ্ঠানিকতা। শুধু তাই নয়, মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলে দুই দিন বিয়ের আয়োজন করা হবে। যেখানে আমন্ত্রণ জানানো হচ্ছে দুই পরিবারের বন্ধুসহ ঘনিষ্ঠজনদের।

এদিকে করোনার কারণে মুক্তি আটকে আছে কাজল অভিনীত সিনেমা ‘ইন্ডিয়ান ২’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কমল হাসান। এছাড়াও তাকে ‘মুম্বাই সাগা’, ‘প্যারিস প্যারিস’ সিনেমা ছাড়াও দেখা যাবে এবং একটি ওয়েব সিরিজে।

চস/জ

শেয়ার করুন

The Post Viewed By: 31 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।