যাঁরা রিয়ার বিরুদ্ধে বলেছেন তাঁরা কি এ বার ক্ষমা চাইবেন?

২৮ দিন পর জেল থেকে ছাড়া পেলেন রিয়া চক্রবর্তী। বম্বে হাইকোর্ট জানিয়ে দিল অভিনেত্রী কোনও মাদক চক্রের সঙ্গে জড়িত নন। এই খবর বাইরে আসার পর খুশি বলিউডের একাংশ। তাপসী পান্নু তাঁদের মধ্যে অন্যতম। সুশান্তের মৃত্যুকে ইস্যু বানিয়ে যারা নিজেদের স্বার্থসিদ্ধি করতে চেয়েছিলেন তাঁদের একহাত নিলেন তাপসী। বললেন, “আশা করি রিয়ার সঙ্গে যা ঘটেছে তারপর সে জীবনের প্রতি বীতশ্রদ্ধ হবে না। জীবন সবসময় ঠিক পথে এগোয় না। আপাতত সে জীবন ফিরে পেয়েছে এই অনেক”। তাঁর কথায় রিয়াকে জেলবন্দি করে অনেকের ‘ইগো’ তুষ্ট হয়েছে।

তাপসীর সুরে সুর মিলিয়েছেন হুমা কুরেশি। টুইটে তিনি লিখেছেন, “প্রত্যেকের রিয়া চক্রবর্তীর কাছে ক্ষমা চাওয়া উচিৎ। সুশান্তের মৃত্যুকে যারা খুন হিসেবে দেখাতে চেয়েছিলেন তাঁদের উপর এ বার তদন্ত হোক। একটি মেয়ে এবং তাঁর পরিবারের জীবন এ ভাবে নষ্ট করে দেওয়ার জন্য লজ্জা পাওয়া উচিৎ।”

পরিচালক অনুভব সিনহা, ফারহান আখতার, হনসল মেহতাও বম্বে হাইকোর্টের সিদ্ধান্তে উচ্ছ্বসিত। হনসলের কথায় “এ বার রিয়ার বিশ্রাম নেওয়ার পালা।“ অন্য দিকে ফারহান তীক্ষ্ণ প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন সংবাদমাধ্যমগুলির দিকে। জানতে চাইলেন, “যাঁরা এতদিন রিয়ার বিরুদ্ধে গলা ফাটাচ্ছিলেন তাঁরা কি এ বার তাঁর কাছে ক্ষমা চাইবেন?”

রিয়ার অন্যতম বন্ধু শিবানি দন্ডেকরেরও যেন লড়াই থামল। তাঁর টুইটারে ভেসে উঠল, “রোজেজ আর রেড/ভায়োলেটস আর ব্লু/ ইফ ইউ স্টিল ওয়াচ নিউজ/ মোর ফুল ইউ।” প্রেমিক ফারহান আখতারের মতোই সংবাদমাধ্যমের উপর ক্ষোভ উগ্রে দিলেন তিনি। এর আগেও রিয়াকে নিয়ে বিতণ্ডায় জড়িয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে, এখন তিনিও নেটাগরিকদের ট্রোলের মুখে।

অন্য দিকে সুশান্তের পরিবার অভিনেতার ‘মেডিক্যাল রিপোর্ট-এর সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে। সিবিআইকে তাঁরা লিখিত আবেদন জানিয়েছেন নতুন চিকিৎসকদের দল নিয়ে ফের পরীক্ষা করার। সুশান্তের পরিবারের আইনজীবির কথায়, এই রিপোর্ট ‘ভরসাযোগ্য’নয়।

রিয়া ছাড়া পেলেও দশদিন পর্যন্ত থানায় হাজিরা দিতে হবে তাঁকে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর পাসপোর্টও। জামিন পেয়েছেন সুশান্তের দুই কর্মচারী দীপেশ সবন্ত এবং স্যামুয়েল মিরান্ডা। আপাতত বিচাবিভাগীয় হেফাজতে থাকবেঙ রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

সূত্র: আনন্দ বাজার

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 26 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।