সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি

করোনা ভাইরাসে আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। হাসপাতাল সূত্রে খবর পাওয়া গেছে শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছে এই কিংবদন্তি অভিনেতার। তাকে স্থানান্তরিত করা হয়েছে ইনটেনসিভ ট্রিটমেন্ট ইউনিটে (আইটিইউ)।

এর আগে গত মঙ্গলবার (৬ অক্টোবর) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি হয় তিনি। শুক্রবার (৯ অক্টোবর) সকালেও তার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল ছিল। এদিন বিকেল থেকেই অবস্থার অবনতি হতে থাকে। অনিয়মিত রক্তচাপ এবং অসুস্থতা বাড়ায় তাকে আইটিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে বলে জানিয়েছে মেডিক্যাল বোর্ড।

বৃহস্পতিবারেও তার জ্বর আসেনি। শারীরিক অবস্থাও ভাল ছিল বলে জানিয়েছিলেন ওই হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন চার সদস্যের মেডিক্যাল বোর্ড।

গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। নিয়মবিধি মেনে সম্প্রতি সৌমিত্র শুটিং শুরু করেছিলেন। কাজ করছিলেন তার ওপর তৈরি একটি তথ্যচিত্রে। এর মধ্যেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। তার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শ্যুটিং শেষ করেন তিনি।

আরো পড়ুন: প্রশংসায় ভাসছেন ভূমি

এর আগেও টলিউডে থাবা বসিয়েছে করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তার স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক। আক্রান্ত হন পরিচালক রাজ চক্রবর্তী।

চস/সু

শেয়ার করুন

The Post Viewed By: 31 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি

Comments are closed.