করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

শোবিজে গত কয়েক সপ্তাহে একাধিক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। এবার জানা গেল, করোনা পজিটিভ এসেছে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘খবরটা শুনে খুব খারাপ লাগছে। করোনায় আক্রান্ত হয়েছেন স্পর্শিয়া। তার শারীরিক অবস্থা অনুকূলেই রয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।’

এ বিষয়ে স্পর্শিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট পেয়েছি। আমার অ্যাজমা-ঠান্ডার বাতিক আছে। এজন্য একটু ভয়ে ছিলাম। আল্লাহর রহমতে এখন অনেকটা ভালো আছি।’

সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন স্পর্শিয়া।

মডেল হিসেবে শোবিজে যাত্রা করা স্পর্শিয়া কয়েক বছর রাজত্ব করেছেন টিভি নাটকে। বর্তমানে তিনি বেছে বেছে কাজ করছেন। সেই সঙ্গে মনোযোগী হয়েছেন সিনেমায়। গত বছর তার অভিনীত ‘কাঠবিড়ালী’ ছবিটি দর্শকের প্রশংসা পেয়েছে।

আরো পড়ুন: কন্টাক্ট লেন্স ব্যবহারে দেখতে পাচ্ছেন না মিষ্টি মারিয়া

চলতি বছর তিনি আসছেন বিগ বাজেটের ‘নবাব এলএলবি’ সিনেমা নিয়ে। এখানে তার বিপরীতে দেখা যাবে শাকিব খানকে। সেই সঙ্গে অনন্য মামুন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন মাহিয়া মাহি, শহীদুজ্জামান সেলিমসহ অনেকেই।

প্রসঙ্গত, এর আগে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় অভিনেতা তাহসান খান, পরিচালক মোস্তফা কামাল রাজ ও অভিনেত্রী তানজিন তিশা।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 44 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।