যে কারণে পিছিয়ে গেলো ‘নবাব এলএলবির’ মুক্তি

আগামী ২৩ অক্টেবার মুক্তি পাচ্ছেনা শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘নবাব এলএলবি’। এই ছবিটির মাধ্যমে করোনাকালীন বিরতির পর শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। সঙ্গে আছেন মাহিয়া মাহি, স্পর্শিয়া। পরিচালক জানিয়েছিলেন, শুটিং শেষ ছবিটির। সেই সঙ্গে সম্পাদনা ও ডাবিংয়ের কাজও প্রায় শেষ।

দূর্গাপূজা উপলক্ষে ছবিটি ২৩ অক্টোবর মুক্তি দেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন পরিচালক অনন্য মামুন। সে মোতাবেকই চলছিলো কাজ। কিন্তু শনিবার শাকিব ভক্তদের জন্য মন খারাপের খবরই দিলেন তিনি। ফেসবুকে লাইভে এসে জানালেন, শুটিং শেষ হলেও ছবিটি ২৩ অক্টোবর মুক্তি দেয়া সম্ভব হচ্ছেনা। কারণ ছবিটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে। যা এখনও পরিপূরিভাবে প্রস্তুত নয়।

এর আগে জানা যায়, ছবির দুটির গানের শুটিং বাকী। ১৬ অক্টোবর মালদ্বীপে গানের শুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিলো নবাব এলএলবি টিমের। কিন্তু সেটা সম্ভব হয়নি। কারণ, মাহির পাসপোর্টের মেয়াদ শেষ হওয়ায় তা নবায়ন করতে দেওয়া হয়েছে। কিন্তু সঠিক সময়ের মধ্যে পাসপোর্ট না পাওয়ায় শুক্রবার ‘নবাব এলএলবি’র শ্যুটিংয়ের জন্য মালদ্বীপে যাওয়া সম্ভব হয়নি। তাই আটকে যাচ্ছেন নবাব এলবির মুক্তি।

আরো পড়ুন: অবশেষে শ্রমিকের কাজ নিলেন দীপিকা!

বিষয়টি গণমাধ্যমে আসতেই অনন্য মামুন বললেন, কোন আর্টিস্টের কারণে নবাব এলএলবির মুক্তির পেছাচ্ছে না। তবে মালদ্বীপে শুটিংয়ের অনুমতি নিয়ে কিছুটা ঝামেলা হচ্ছিল। তবে এটার চেয়ে বড় কারণ হচ্ছে নতুন একটি প্লাটফর্মে মুক্তি পাবে নবাব এলএলবি। সে প্লাটফর্মটা যেনো দর্শকদের কাছে ব্যবহারযোগ্য হয়। সব পরীক্ষা নীরিক্ষা করার পরই নবাব এলএলবি দিতে চাচ্ছি। তাই ২৩ অক্টোবর মুক্তি দেয়া সম্ভভ হচ্ছে না।

কবে মুক্তি পাবে তাহলে? এমন প্রশ্নের উত্তরে মামুন নতুন মুক্তির তারিখ শিগগিরই জানানো হবে জানান। তবে সূত্র বলছে, অক্টোবর এর প্রথম সপ্তাহে ছবি মুক্তির তোড়জোড় চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 19 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।