খুলনায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ছাত্রলীগ নেতা

খুলনায় দুই গ্রুপের সংঘর্ষে কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান ওরফে রাসেল নিহত হয়েছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আজ সোমবার সকালে তার মৃত্যু হয়।

এর আগে গতকাল রোববার বিকেলে কয়রা উপজেলার বাগালি ইউনিয়নের বাইলহারানিয়া এলাকায় নির্মাণাধীন ব্রিজের কাজ করাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয় এবং রাসেলসহ বেশ কয়েকজন আহত হন।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার উপজেলার বাতিকাটা খালের উপর নির্মাণাধীন ব্রিজের ঢালাই কাজ চলছিল। স্থানীয় হাফিজুর রহমানের তিন ছেলে তুহিন (৪০), বাবু (৩৭) ও মিলন (৩০) বেলা ১১টার দিকে ঘটনাস্থলে এসে শ্রমিকদের ঢালাই বন্ধ করতে বলেন। একপর্যায়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এসে বিষয়টি মীমাংসা করেন। এরপর বিকেল ৪টার দিকে কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান ওরফে রাসেল ও তার সঙ্গীরা ঘটনাস্থলে এলে উত্তেজনা শুরু হয়।

এক পর্যায়ে দুইগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে রাসেল, ইয়াছিন আরাফাত (১৯), রাজু (২২), আবদুল্লাহ (২৯), আবুল হাসান (২০), সেলিম (৩২), তুহিন হোসেন ও মিলনসহ বেশ কয়েকজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে রাসেলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 123 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।