১১ দিন পর নিখোঁজ রিকশাচালকের লাশ উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জে নিখোঁজের ১১দিন পর এক রিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার হাজীপুর ঘনশ্যাম গ্রামের সুরমা নদীর পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এদিন রাতেই নিহতের ভাই পরিচয় সনাক্ত করেন। নিহত রিকশাচালক শাওন আহমদ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নালীউড়ি গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। বর্তমানে তারা ফুলবাড়ি ইউনিয়নের মোল্লাগ্রামে বসবাস করছেন।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধারের পর মঙ্গলবার রাত ১০টায় তার ভাই সনাক্ত করেছেন। বুধবার ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

ওসি আরো জানান, নিহত শাওন আহমদ ২১ ফেব্রুয়ারি রিকশা নিয়ে বের হলে আর বাড়ি ফেরেননি। এর পরদিন শাওন রিকশাটি পরিত্যাক্ত অবস্থায় একটি সড়ক থেকে উদ্ধার করেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান তিনি।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 115 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।