যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নারী নিহত

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গাড়িতে ধাক্কায় আহত তাহমিনা আকতার (৩৯) নামের এক বাংলাদেশি মারা গেছেন। গত শুক্রবার বিকাল প্রায় পৌনে ৪টার দিকে গাড়ির ধাক্কায় আহত হন তাহমিনা।

তাহমিনা স্প্রিংফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হচ্ছিলেন, ওই সময় ব্যাকলিক রোডের দক্ষিণমুখী একটি গাড়ি তাকে ধাক্কা মারে বলে এক বিবৃতিতে ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ জানিয়েছে।

সাথে সাথে তাহমিনা আক্তারকে ফেয়ারফ্যাক্স হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে তার দুদিন পর তার মৃত্যু হয়। অভিযুক্ত গাড়ির চালক দুর্ঘটনার পর পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করেছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে।

প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। তিনি সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যার সঙ্গে বসবাস করতেন। ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। ৩ মার্চ মঙ্গলবার দুপুরে বাদ জোহর নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 137 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।