করোনাভাইরাস: রাশিয়ায় একজনের মৃত্যু

রাশিয়ায় নভেল করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত এক নারীর মৃত্যু হয়েছে। দেশটিতে বৈশ্বিক মহামারি করোনায় এটিই প্রথম মৃত্যু।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের বৃহস্পতিবারের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে। দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা এখন ১৪৭।

রয়টার্সের প্রতেবদেন অনুযায়ী করোনাভাইরাসের বিস্তার ঠেকানো ও ভাইরাসটি প্রতিরোধের লক্ষ্যে গঠিত রাশিয়ার বিশেষ একটি কমিটি বৃহস্পতিবার জানায়, প্রবীণ এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মস্কোর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

বিশেষ ওই কমিটি বলছে, ‘গত ১৩ মার্চ ৭৯ বছর বয়সী ওই নারীকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তার এক আত্মীয়ের অনুরোধে পরদিন ১৫ মার্চ তাকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর সেখানে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে।’

আরো পড়ুন: করোনা শনাক্তের কিট উৎপাদনে অনুমতি পেলো গনস্বাস্থ্য

করোনা মোকাবিলা দলটি আরও জানায়, ‘বেসরকারি হাসপাতালে বৃদ্ধার শরীরের করোনা শনাক্ত হওয়ার পর তাকে শিগগিরই সংক্রামক রোগ হাসপাতালে ফের স্থানান্তরিত করা হয়।’ তারা বলছে, করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারানো ওই নারী আরও অনেক রোগে ভুগছিলেন, যা তার চিকিৎসাকে জটিল করে তোলে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 204 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “করোনাভাইরাস: রাশিয়ায় একজনের মৃত্যু

Comments are closed.