করোনা আক্রান্ত ব্যাংকারের ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

প্রাণঘাতী করোনাভাইরাস (কভিড-১৯) কীভাবে সংক্রমিতদের মানসিকভাবে বিধ্বস্ত করে দেয় তার আরেকটা প্রমাণ মিললো। করোনা পজিটিভ রোগী ব্যাংকার (৪২) হাসপাতালের ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মোরাবাদে বৃহস্পতিবার রাতে। পেশায় ব্যাংকার ওই রোগী ভর্তি ছিলেন তীর্থঙ্কর মহাবীর মেডিকেল কলেজ ও রিসার্চ সেন্টারে।

নিহতের নাম রাজেশ। তিনি এলাকার গ্রামীণ ব্যাংকে ম্যানেজার ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মোরাবাদ শহরের পুলিশ সুপার অমিত আনন্দ, গত ২১ জুলাই রাজেশের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এরপর ২৫ জুলাই তাকে এই সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে কী কারণে এমন আত্মহত্যা তা জানতে পারেনি পুলিশ। পুলিশের ধারণা, করোনার জেরেই হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

আরো পড়ুন: করোনা সংক্রমণে ভারতের বিশ্ব রেকর্ড

গত ২৬ আগস্ট অন্ধ্রপ্রদেশের এক কংগ্রেস নেতাও করোনা আক্রান্ত হওয়ার পরই আত্মঘাতী হয়েছিলেন। কাডাপা জেলা কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট ছিলেন মৃত সিরিগিরেড্ডি গাঙ্গি রেড্ডি।

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে জানা যায় তিনি করোনা আক্রান্ত ছিলেন।

এছাড়া গত ২৮ মে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে চেন্নাইয়েরই দুটি হাসপাতালে আত্মহত্যা করেন দুই রোগী। দুজনেই মধ্যবয়সী ছিলেন।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 62 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।