ক্লাসেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন করোনা আক্রান্ত শিক্ষিকা

করোনা ভাইরাস সৃষ্ট উদ্ভুত পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন দেশে অনলাইন ক্লাস চলছে। আর এই অনলাইন ক্লাসেই এবার ঘটল হৃদয়বিদারক ঘটনা। অনলাইনে ক্লাস নিতে নিতেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন আর্জেন্টিনার বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষিকা। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

ডেইলি মেইলের খবরে বলা হয়, আর্জেন্টিনা ডি লা এম্প্রেসা ইউনিভার্সিটিতে শিক্ষকতা করতেন ৪৬ বছর বয়সী অধ্যাপক পাওলা দি সিমোন প্রায় চার সপ্তাহ ধরে তার মধ্যে করোনার উপসর্গ দেখা যাচ্ছিল।

তবুও পাওলা জুমে ক্লাস চালিয়ে যাচ্ছিলেন। তিনি রাজনীতি ও আন্তর্জাতিক বিষয়ের শিক্ষক ছিলেন। বুধবার (২ সেপ্টেম্বর) জুম লাইভে ক্লাস নেয়ার সময় শিক্ষার্থীদের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন পাওলা।
পাওলা দি সিমোন। ছবি: ডেইলি মেইল।

ক্লাস চলাকালীন শিক্ষার্থীরা লক্ষ্য করে যে, শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছে পাওলার। তার কাছে অ্যাম্বুলেন্স পাঠানোর জন্য বাসার ঠিকানাও চায় তারা। পাওলা মৃত্যুর কোলে ঢলে পড়ার আগে শুধু বলতে পেরেছিলেন- আমি পারব না! আগস্টের শেষ দিকে পাওলা এক টুইট বার্তায় জানান, তার স্বামী একজন চিকিৎসক, তিনি খুব ব্যস্ত সময় পার করছেন।

তবে করোনা নিয়ে কেন তিনি ক্লাস চালিয়ে যাচ্ছিলেন, সে ব্যাপারে এখনও কোনও ব্যাখ্যা দেয়নি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করেছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 41 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “ক্লাসেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন করোনা আক্রান্ত শিক্ষিকা

Comments are closed.