ক্রেডিট কার্ড ছাড়াই নিন ভ্রমণ ঋণ

কোনো ধরনের ক্রেডিট কার্ড ছাড়াই ভ্রমণপিপাসু পর্যটকরা ঘোরাঘুরির জন্য নিতে পারবেন ঋণ। এই ঋণ ছয় মাসে পরিশোধ করলে ০% সুদে এবং ১৮ মাস পর্যন্ত শোধ করার সুযোগ আছে।

আইপিডিসি ইজি ব্যবহার করে বাংলাদেশি ভ্রমণপিপাসুরা প্রথমবারের মতো কোনো ক্রেডিট কার্ড ছাড়াই ০% সুদে এই সুবিধা নিতে পারবেন। দুই লাখ টাকা পর্যন্ত ভ্রমণ ঋণ নিয়ে গ্রাহকরা অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সলিউশন গো জায়ান থেকে বিমান টিকিট, হোটেল বুকিং এবং ভ্রমণ প্যাকেজের মতো ভ্রমণ পণ্য কিনতে পারবেন।

আইপিডিসি ফাইন্যান্স ও অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সলিউশন গো জায়ানের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গুলশানে আইপিডিসির কার্যালয়ে এ চুক্তিতে স্বাক্ষর করেন আইপিডিসি ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং গো জায়ানের ফাউন্ডার ও সিইও রিদওয়ান হাফিজ।

অনুষ্ঠানে জানানো হয়, ২০ হাজার টাকা মাসিক আয়ের একজন চাকরিজীবী গো জায়ানের ওয়েবসাইটে আবেদন করে সেবাটি গ্রহণ করতে পারবেন। এ ছাড়া নির্ধারিত অনুমোদন সাপেক্ষে একজন ব্যক্তি গো জায়ান থেকে যেকোনো ভ্রমণ অফার কিনতে পারবেন।

আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, ‘তরুণদের মধ্যে ভ্রমণপিপাসু বেড়ে চলেছে এবং আমরা বিশ্বাস করি, অর্থ কখনোই স্বপ্ন পূরণে বাধা হতে পারে না’।

চস/জাহেদ

শেয়ার করুন

The Post Viewed By: 237 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “ক্রেডিট কার্ড ছাড়াই নিন ভ্রমণ ঋণ

Comments are closed.