spot_img

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেল জাতীয় ফুটবল দল

রাতে ওমানের উদ্দেশে উড্ডয়নের ১ ঘণ্টা পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জরুরি অবতরণ করে জাতীয় ফুটবল দলকে বহনকারী বিমানটিভয়াবহ এক বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়েরা। রবিবার (৩ নভেম্বর) রাতে ওমানের উদ্দেশে উড্ডয়নের ১ ঘণ্টা পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জরুরি অবতরণ করে জাতীয় ফুটবল দলকে বহনকারী বিমানটি।

জানা যায়, বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে রবিবার রাতে ওমানে যাওয়ার কথা ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। সেই অনুযায়ী রাত সাড়ে নয়টার দিকে বিমানবন্দরে পৌঁছান ফুটবলাররা। কিন্তু যান্ত্রিক ত্রুটি থাকায় আরও ২ ঘণ্টা পর আকাশে ওড়ে বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটটি।

তবে, উড্ডয়নের পর আবার দেখা দেয় যান্ত্রিক ত্রুটি। এক পর্যায়ে আকাশে থাকা অবস্থাতেই বিমানের বিদ্যুৎ সংযোগে গোলযোগ দেখা দেয়। এতে আতঙ্কিত হয়ে পড়েন জাতীয় দলের ফুটবলাররা। পরে, এই অবস্থাতে বিমান চালানো ঝুঁকিপূর্ণ ঘোষণা করে উড্ডয়নের এক ঘণ্টা পর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জরুরি অবতরণ করেন বিমানটির পাইলট।

বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক আশরাফুল রানা বলেন, “বিমানের ভেতরে বসেই দেখতে পাই বিদ্যুৎ চলে গেছে বিমানের। এটা দেখে আমরা খুব ভয় পেয়ে যাই। আল্লাহর রহমতে বড় একটা দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছি আমরা। সত্যি আমরা সবাই ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম।”

আগামী ১৪ নভেম্বর ওমানের আল সিব স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাই পর্বের খেলায় অংশ নেবে বাংলাদেশ ফুটবল দল। সোমবার সকাল ১০টায় অন্য একটি ফ্লাইটে ওমানের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss