চট্টগ্রামে আগুনে দগ্ধ হয়ে আরও ২ জনের মৃত্যু

চট্টগ্রাম মহানগরীর হালিশহর বড়পোল এলাকায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে আরও দুজন নিহত হয়েছেন। এ নিয়ে মোট চারজন নিহত হয়েছেন এ ঘটনায়।

রোববার রাত দেড়টায় দিকে সূত্রপাত হওয়া আগুনে বেশ কিছু ‘ব্যাচেলর’ ভাড়া ঘর ও দোকান পুড়ে গেছে। খবর ইউএনবির

নিহতরা হলেন- কুমিল্লার মোহন (৩৫) ও চাঁদপুরের জাকির (৩৪)। আহত একজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিস চট্টগ্রামের ভারপ্রাপ্ত এডি ফরিদ আহমদ চৌধুরী জানান, রাত ১টা ২৫ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে নগরীর বিভিন্ন স্টেশন থেকে ফায়ার সার্ভিসের ৮টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু তার আগেই একটি কলোনির একাধিক কক্ষের একটি ‘ব্যাচলর’ বসতঘর ও ৫/৬টি দোকান পুড়ে যায়।

রাত ২টা ৩৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসার পর দুই ব্যাক্তির লাশ উদ্ধার করা হয় জানিয়ে তিনি বলেন, ‘তারা দুজন ঘমন্ত অবস্থায় অথবা ঘরে আটকা পড়ে আগুনে পুড়ে মারা গেছেন।’ এরপর আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুজনের মৃত্যু হয় বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেন।

তবে আগুন লাগার কারণ ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করতে পারেননি ফায়ার সার্ভিস কর্মকর্তা ফরিদ আহমদ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 164 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।