করোনা আক্রান্ত রোগীর তথ্য সরকার এতদিন গোপন করেছে : বিএনপি

জবাবদিহিতা না থাকায় স্বাস্থ্যখাতে বেহাল অবস্থা বিরাজ করছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার নয়াপল্টন এলাকায় করোনাভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় করোনাভাইরাস নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের যে দাবি করেছেন তা অস্বীকার করেন তিনি।

সম্প্রতি বাংলাদেশে করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার পর বিএনপি বলছে সরকার এতদিন তথ্য গোপন করেছে। মুজিববর্ষে বিদেশি অতিথিরা আসতে অপারগতা প্রকাশ করা এ খবর দেয়া হয়েছে। সরকারের প্রাক প্রস্তুতিতেও ঘাটতি ছিলো বলে দাবি করে বিএনপি।

আরো পড়ুন: মানবজমিন সম্পাদকসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা

বিএনপির এমন দাবির পর ক্ষমতাশীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, করোনা নিয়ে সরকারের প্রস্তুতি আছে বলেই মুজিববর্ষের অনুষ্ঠান কাঁটছাট করা হয়েছে। করোনা নিয়ে বিএনপি রাজনীতি করছে। করোনা নিয়ে এই মুহূর্তে বিএনপিকে রাজনীতি না করার অনুরোধ জানান তিনি।

বৃহস্পতিবার নিজেদের বিরুদ্ধে ওবায়দুল কাদেরের আনা এমন অভিযোগ প্রতাখ্যান করে বিএনপি মহাসচিব বলেন, করোনা আক্রান্তের খবরে একটি দায়িত্বশীল দল হিসেবে বিএনপি সরকারকে ভুল ধরিয়ে দিচ্ছে। আমরা দায়িত্বশীলতা নিয়ে কথা বলছি।

করোনা নিয়ে সরকারের যথেষ্ট প্রস্তুতি নেই বলেও দাবি করে ফখরুল বলেন, দেশে জবাবদিহিতা নেই বলে স্বাস্থ্যখাতে বেহাল দশা।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 128 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “করোনা আক্রান্ত রোগীর তথ্য সরকার এতদিন গোপন করেছে : বিএনপি

Comments are closed.