কক্সবাজারে হঠাৎ এক পর্যটকের মৃত্যু

কক্সবাজারে বেড়াতে আসা ফেরদৌস আলম খান সৌরভ (৩৫) নামে এক পর্যটক হঠাৎ অসুস্থ্য হয়ে মারা গেছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টায় অসুস্থ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি সিরাজগঞ্জ সদরের মুজিব সড়ক এলাকার মৃত নবিউল আলম খানের পুত্র। চাকরি সূত্রে বর্তমানে ফেরদৌস স্ত্রীসহ ঢাকার মিরপুর ১নং এলাকায় বাস করেন।

আরো পড়ুন: ‘শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের চিন্তাভাবনা চলছে’

তার স্ত্রী ফারজানা আকতার জানান, তারা শুক্রবার সকালে কক্সবাজারে পৌঁছে কলাতলীর হোটেল কক্স-ইন এর ৩০৪ নং কক্ষে ওঠেন। হোটেল থেকে সন্ধ্যার দিকে তারা বের হয়ে সুগন্ধ্যা পয়েন্টে গিয়ে ডাব ও ফিশ ফ্রাই খান। এর কিছুক্ষণ পর অসুস্থ বোধ করেন সৌরভ। তাকে স্থানীয় একটি ফার্মেসীতে দেখানো হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এস.এম নাওশাদ রিয়াদ জানান, ওই ব্যক্তি হাসপাতালের আনার আগেই মারা যান। ধারণা করা হচ্ছে, হৃদরোগ অথবা ফুড পয়জনিং জনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়না তদন্তে বিস্তারিত জানা যাবে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 216 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।