spot_img

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

পিরোজপুরে শ্যালকের হাতে দুলাভাই খুন

পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদারের (৪০) লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত আটটার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে এবং দুলাল মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

আরও পড়ুন : চসিক কাউন্সিলর পদে কারা বিএনপির মনোনয়ন পেলেন

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে গ্রামের আ. রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খান। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি চাইতে গেলে দোকানদারের সঙ্গে দুলালের ঝগড়া হয়। এ সময় দুলালের বড় বোন শেফালীর জামাই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝালমুড়ি বিক্রেতা ও দুলালের মধ্যে সমোঝোতার চেষ্টা করেন। কিন্তু দুলাল শান্ত না হয়ে উল্টো ক্ষিপ্ত হয়ে কাঠের চলা দিয়ে ঝালমুড়ি বিক্রেতাকে আঘাত করেন। আঘাত ঠেকাতে গিয়ে দুলাভাই আহত হন। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে বরিশালের শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মাদারীপুর নামক স্থানে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সকালে নিজ বাড়ি থেকে দুলালকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss