ধর্ষণের অভিযোগে গৃহকর্মীকে, গ্রেফতার দুই ভাই

টাঙ্গাইলের বাসাইলে এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার দুই ভাইকে গ্রেফতার করেছে বাসাইল থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন, বাসাইল কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরী ঢাকায় মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে ওই গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান।

ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। ওই কিশোরী বাড়ি যেতে চাইলে তাকে জোর করে আটকে রাখা হতো। বিষয়টি সিজানের বড় ভাই রিপনকে জানালে সেও কর্ণপাত করেনি। পরে বিষয়টি গোপনে ওই কিশোরী তার মাকে জানায়।

এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকে ধর্ষণের বিষয়টি অবহিত করা হয়। রিপা তার ভাই সিজানের সঙ্গে ওই কিশোরীকে বিয়ে দেওয়ার আশ্বাস দিয়েও সেটি বাস্তবায়ন করেনি।

এরপর গত ২৭ ফেব্রুয়ারি রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে সিজান, রিপন ও রিপাকে আসামি করে বাসাইল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বাসাইল থানার এসআই বিল্লাল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত রিপা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 139 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।