পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামে সিদ্দিকুর রহমান খলিফা (৫৫) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত সিদ্দিকুর রহমান শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার ছেলে এবং শংকরপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি পিরোজপুর জেলা জজ আদালতে আইনজীবীর সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের আত্মীয় শহিদুল ইসলাম জানান, সোমবার সকাল ৮টার দিকে আদালতে যাওয়ার জন্য রিকশাযোগে পিরোজপুরে যাচ্ছিলেন সিদ্দিক। পথে রাঢ়ী বাড়ি নামক স্থানে পৌঁছার পর একটি মোটরসাইকেলে অজ্ঞাত কয়েক যুবক এসে তাকে মারাত্মকভাবে কুপিয়ে রেখে চলে যায়। পরবর্তীতে স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের শরীরে গুলির চিহৃ রয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল। তিনি বলেন, ঘটনার বিষয়ে তদন্ত করা হচ্ছে।

পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে সিদ্দিককে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 88 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।