দরজা ভেঙে উদ্ধার উপসচিবের পচনধরা মরদেহ

বুধবার রাতে রাজধানীর বেইলি রোডের বেইলি স্কয়ারের ১/৫ নম্বর বাড়ির ৩য় তলার ফ্ল্যাট থেকে পচনধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মরদেহটি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব আবদুল কাদের চৌধুরীর (৬০)। পুলিশের ধারণা প্রায়, ৫-৬ দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, আবদুল কাদের চৌধুরী শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত ছিলেন। তিনি গত ৭-৮ দিন ধরে তিনি অফিসে যাচ্ছিলেন না। সহকর্মীরাও যোগাযোগ করে তাকে পাননি। গতকাল তার পাশের ফ্ল্যাটের লোকজন পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ সিআইডির ক্রাইম সিন ইউনিটকে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ডি-কম্পোজড (পচন ধরা যাওয়া) মরদেহ দেখতে পায়।

তিনি আরও বলেন, আবদুল কাদের অবিবাহিত, তিনি ওই বাসায় একাই থাকতেন। ধারণা করা হছে, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। মরদেহ কয়েকদিন থাকার কারণে এতে পচন ধরেছে। তবে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গিয়েছিল। তারা কাজ করছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 169 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।