বাংলাদেশ সফর স্থগিত মোদির

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসছেন না। বাংলাদেশে করোনা রোগী শনাক্তের কারণে নরেন্দ্র মোদির সফর স্থগিত করা হয়েছে।

রোববার (৮ মার্চ) রাতে সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে প্রেস ব্রিফিংয়ের সময় ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী এই তথ্য জানিয়েছেন।

আরো পড়ুন:  লাল শাড়ি-গয়নাগাটি সব আছে, শুধু নেই প্রাণ

কমিটির প্রধান সমন্বয়ক বলেন, অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশে করোনায় আক্রান্ত তিনজনকে শনাক্ত করার পর অনুষ্ঠানসূচি পরিবর্তন আনা হয়েছে। এ কারণে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে জাতীয় প্যারেড গ্রাউন্ডের উদ্বোধনী অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে।

সেদিন ছোট আকারে সীমিত পরিসরে উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানানো হয়েছে।

এদিকে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইন ও দিল্লির সহিংসতা নিয়ে বাংলাদেশে হেফাজতে ইসলাম ও জামায়েতে উলামা ই ইসলামের কর্মীরা মোদির সফরের প্রতিবাদ জানিয়ে ঢাকার রাস্তায় নামে। বিক্ষোভকারীরা মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবি জানায়।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 143 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।