দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত আজ বিকেলে

চীনের প্রাণঘাতী করোনাভাইরাসে বাংলাদেশে তিনজন আক্রান্তের ঘটনায় ঝুঁকি এড়াতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হবে কি না সে বিষয়ে আজ সিদ্ধান্ত নেয়া হবে।

মঙ্গলবার বিকেলে শিক্ষা মন্ত্রণালয় এই ব্যাপারে সিদ্ধান্ত নেবে। সোমবার রাতে মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়েরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরো পড়ুন: ওজন কমানোর ভিনেগার তৈরি হচ্ছে এসিড ও কেমিক্যালের সমন্বয়ে ! (ভিডিও)

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস সম্পর্কে জাতীয় পর্যায়ে বিশেষজ্ঞ প্রতিষ্ঠান আইইডিসিআরের মতামত অনুযায়ী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করার মতো এখনো পরিস্থিত তৈরি হয়নি। তবে শিক্ষা মন্ত্রণালয় বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠানে এ বিষয়ে সচেতনতামূলক প্রয়োজনীয় নির্দেশনা পাঠানো হয়েছে বলেও জানানো হয়।

সোমবার বিকেলে রাজধানীর জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমিতে (নায়েম) ১৫৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 185 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।