সৌদি আরবগামী ৬৮ বাংলাদেশি দেশে ফিরেছেন

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে পাশ্ববর্তী বাহরাইন বিমানবন্দরে আটকা পড়েছেন সৌদি আরবগামী ৬৮ বাংলাদেশি। এই ভাইরাসের কারণে ইতিমধ্যে অনেক দেশের সঙ্গে সংযোগ ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব। এর মধ্যে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইন একটি।

আটকেপড়া বেশিরভাগ বাংলাদেশি ছুটিতে দেশে এসেছিলেন। বাংলাদেশ থেকে গালফ এয়ারের একটি ফ্লাইট সোমবার (৯ মার্চ) বাহরাইনে এসে ট্রানজিট দেয়। কিন্তু ‘করোনাভাইরাস’র কারণে আগে থেকেই বাহরাইনের সঙ্গে সংযোগ ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব।

আরো পড়ুন: মহিলা লীগের সাবেক নেত্রী স্বর্ণ চোরাচালানে আটক

আটকেপড়া বাংলাদেশিদের মধ্যে ৬২ জন পুরুষ ও ৬ জন নারী রয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১৫ জন নতুন ভিসায় ও ৫৩ জন দেশে ছুটি কাটিয়ে নিজ কর্মস্থলে ফিরছিলেন বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে বাহরাইন বাংলাদেশ দূতাবাসের সৈয়দ মামুন হোসেন মুঠোফোনে জানান, সৌদি আরবগামী বাংলাদেশের ৬৮ যাত্রী বাহরাইন বিমানবন্দরে সোমবার আটকা পড়েন। পরে তাদের কয়েকজনকে গালফ এয়ারের একটি ফ্লাইটে বাংলাদেশে পাঠানো হয়েছে। অন্যদের মঙ্গলবার রাতের ফ্লাইটে বাংলাদেশে পাঠানো হয়েছে।

চস/জাহেদ

শেয়ার করুন

The Post Viewed By: 144 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।