সাভারে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকার সাভারে নিজ বাড়ির একটি কক্ষ থেকে রোজী আক্তার রিনা নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানে হয়েছে।

বুধবার সাভার পৌরসভার দক্ষিণ দড়িয়ারপুর এলাকার নিজ মালিকানাধীন দুই তলা বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ সাভার পৌরসভার দক্ষিণ দড়িয়ারপুর এলাকার মোন্নাফ হোসেনের স্ত্রী। তবে নিহতের কোনো সন্তান না থাকায় সে একাই বসবাস করতেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নিজ কক্ষে প্রতিদিনের মত ঘুমাতে যান রোজী। পরে সকালে অনেক ডাকাডাকির পরও তার সাড়া না পেয়ে ভেন্টিলেটর দিয়ে ওই নারীকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরো পড়ুন: ট্রেনে কাটা পড়ে নিহত ব্র্যাক কর্মকর্তা

এ ব্যাপারে সাভার মডেল থানার এসআই নূর মোহাম্মদ খান বলেন, রাতে কোনো এক সময় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ওই নারী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ওই নারীর স্বামী মারা যাওয়ার পর থেকেই সে তার বাড়ির নিচতলার একটি কক্ষে একাই বসবাস করতেন। তার কোনো সন্তানও নেই। তবে নিহতের স্বামীর দ্বিতীয় স্ত্রীর মেয়ে ও তার জামাই পাশের কক্ষেই থাকতেন।

তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চললেও মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখন পর্যন্ত ঘটনার কারণ জানা যায়নি।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 122 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।