সিলেটে হাসপাতালে আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু

করোনাভাইরাস ‘সন্দেহে’ সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত এক নারীর (৬১) মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় তার মৃত্যু হয়।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, ২০ মার্চ শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশন ইউনিটে ওই নারীকে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়। আজ রোববার ঢাকা থেকে আইইডিসিআর’র লোক সিলেটে এসে তার রক্তের নমুনা সংগ্রহ করার কথা ছিল। তবে এর আগেই তিনি মারা গেলেন।

ওই নারীর করোনাভাইরাস ছিল কি না সেটা আর পরীক্ষা করা যাবে কি না এমন প্রশ্নের জবাবে সিভিল সার্জন বলেন, জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামসহ সরকারি কর্মকর্তারা হাসপাতালে যাচ্ছেন। আমিও হাসপাতালে যাওয়ার পথে আছি। সেখানে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

আরো পড়ুন: ইতালিতে করোনাভাইরাসে এক বাংলাদেশির মৃত্যু

গত ৪ মার্চ যুক্তরাজ্য থেকে দেশে ফেরেন সিলেট নগরের শামীমাবাদ এলাকার ওই নারী। বিগত ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শাসকষ্টে ভুগছিলেন তিনি। গত ২০ মার্চ থেকে তাকে করোনা সন্দেহে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে রাখেন চিকিৎসকরা।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 132 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।