সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশবাসীর উদ্দেশে দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় জাতির উদ্দেশে এ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এর আগে সোমবার (২৩ মার্চ) সচিবালয়ে এক ব্রিফিং-এ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর এ ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বেতার থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ধারণা করা হচ্ছে করোনাভাইরাসের সংক্রমণে সরকারের নেওয়া পদক্ষেপ ও প্রয়োজনীয় প্রস্তুতি তুলে ধরে দেশবাসীকে আশস্ত করবেন বঙ্গবন্ধু কন্যা। আসতে পারে আরও কিছু নির্দেশনা।

আরো পড়ুন: করোনা: শেষের দিকে মহামারীর দাপট

এর আগে গত ১৭ মার্চ মুজিব বর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের পর দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তিতে গত ৭ জানুয়ারি জাতির উদ্দেশে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে পুরো জাতি এখন আতঙ্কিত। তাই দেশবাসীও অধীর আগ্রহে রয়েছে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনামূলক ভাষণের।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 95 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।