শেরপুরে শনাক্ত হল করোনা আক্রান্ত দুই নারী

শেরপুরে প্রথমবারের মতো দুই করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাঁরা দুজনেই নারী। তাঁদের মধ্যে একজন হলেন শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের এক গৃহবধূ (৩২)। আর অপরজন হলেন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী (৫০)।

এ ঘটনায় আজ রোববার রাতে শেরপুরের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে।

রাত নয়টার দিকে শেরপুরের সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বলেন, করোনা–আক্রান্ত সন্দেহে শনিবার ওই দুই নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এরপর রোববার সকালে পরীক্ষার জন্য তা ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে পাঠানো হয়। সন্ধ্যায় পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়। তাতে ওই দুই নারীর শরীরে করোনাভাইরাস ‘পজিটিভ’ বলে নিশ্চিত হওয়া যায়। এরপর শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে।

আরো পড়ুন: চট্টগ্রামে সেই বৃদ্ধের ছেলেও করোনায় আক্রান্ত

এদিকে সদর উপজেলায় ওই গৃহবধূর বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। দুই নারী কীভাবে করোনায় আক্রান্ত হলেন, তা জানা যায়নি।

সূত্র: প্রধম আলো

জস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 80 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।