করোনায় মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তি

করোনায় মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। স্বাস্থ্যমন্ত্রী এবং আইইডিসিআর উভয়ে পৃথক দুটি অনুষ্ঠানে ভিন্ন ভিন্ন মৃত্যুর সংখ্যা এবং আক্রান্ত রোগীর সংখ্যা বলেছেন।

আজ সোমবার (৬ এপ্রিল) কোভিড-১৯ নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন সংবাদ সম্মেলনে আইইডিসিআর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও তিন জন মারা গেছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১২ জন। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৫ জন।

৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর এটাই প্রথম সর্বোচ্চ রোগী শনাক্ত করা হলো। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ১২৩ জন। এর মধ্যে ঢাকা জেলার ৬৪ জন।

তবে এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও চার জন মারা গেছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৩ জন। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯ জন। ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর এটাই প্রথম সর্বোচ্চ রোগী শনাক্ত করা হলো। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ১১৭ জন।

আজ সোমবার (৬ এপ্রিল) রাজধানীর মহাখালীতে বিসিপিএস ভবনের সম্মেলন কক্ষে সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সংস্থা ও প্রতিনিধিদের সঙ্গে করোনাভাইরাস সংক্রান্ত বিষয়ে জরুরি বৈঠক শেষে এ কথা জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 85 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “করোনায় মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তি

Comments are closed.