নারায়ণগঞ্জে করোনায় ৫ম মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে কুয়েত মৈত্রী হাসপাতালে মৃত্যু হয় ফারুক আহমেদ (৫০) নামের ওই ব্যক্তির। সে নারায়ণগঞ্জ শহরের শীতলক্ষ্যার বাসিন্দা।

নারায়ণগঞ্জে এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৫-এ। এটা দেশের মধ্যে বর্তমানে কোন জেলায় মৃত্যুর সর্বোচ্চ সংখ্যা।

ইতমধ্যে নারায়ণগঞ্জ করোনা পরিস্থিতি প্রসঙ্গে গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জে করোনায় মৃতদের কোন প্রবাসী সংস্পর্শ প্রমাণ হাতে মেলেনি। এটা এখন লোকাল ট্রান্সমিশনে পরিণত হয়েছে। প্রমাণ না থাকায় বলতে পারি এটি আঞ্চলিকভাবে সংক্রামক হচ্ছে।
করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন বলেন, কয়েক দিন আগেই ফারুক করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছিল। তখন ওই পরিবারকে লকডাউনে রাখা হয়। আজ মৃত্যু হয়েছে।

আরো পড়ুন: দুদক পরিচালক জালাল সাইফুর রহমান করোনায় মারা গেলেন

সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ বলেন, দুই সপ্তাহ ধরে ফারুকের জ্বর ছিল। পরে রাজধানীতে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ রিপোর্ট আসে। আজ দুপুরে তিনি মারা যান।

খবর পেয়ে সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় ফারুকের বাড়ি ও আশপাশ লকডাউন করে দেয়া হয়।

তিনি আরও জানান, বিধি মোতাবেক তার লাশ পরিবারকে বুঝিয়ে দেয়া হবে না। করোনা রোগীর লাশ ঢাকার খিলগাঁও কবর দেয় হয় সেখানে দেয়া হবে।

সূত্র: বিডি প্রতিদিন

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 49 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “নারায়ণগঞ্জে করোনায় ৫ম মৃত্যু

Comments are closed.