spot_img

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

নরসিংদীতে করোনা রোগী শনাক্ত

শামীম নামে একজন নরসিংদীর পলাশের ডাঙ্গার ইসলামপুর গ্রামে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এরপর প্রশাসনের পক্ষ থেকে পুরো এলাকা লকডাউন করা হয়েছে। আগামীকাল সকালে তাকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে নেয়া হবে। তিনি নারায়নগঞ্জ জেলার কোন এক মসজিদে ইমামতি করতেন।

সোমবার রাত ১০টার দিকে নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেছেন। খবর পেয়ে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের নেতৃত্বে চিকিৎসকদের একটি টিম সেখানে রওনা দিয়েছেন।

আরো পড়ুন: নারায়ণগঞ্জে করোনায় ৫ম মৃত্যু

নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেল সূত্রে জানা যায়, ওই ব্যক্তি নারায়ণগঞ্জে চাকুরি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ায় তিনি নিজেই ৫ এপ্রিল ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে আসেন। ৬ এপ্রিল (সম্ভাব্য সন্ধ্যায়) তার রিপোর্ট পজেটিভ আসে।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের নেতৃত্বে চিকিৎসক ও নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেলের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গেছেন। তার শারীরিক পরিস্থিতি ভাল। তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হচ্ছে। আগামীকাল সকালে তাকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে নেয়া হবে।

চস/সোহাগ

Latest Posts

spot_imgspot_img

Don't Miss