মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলসহ করোনায় আক্রান্ত ২ জন

মানিকগঞ্জের হরিরামপুর ও শিবালয় উপজেলায় এক পুলিশ কনস্টেবলসহ দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এ ঘটনায় শিবালয়ের উথলী ইউনিয়নের তিনটি ওয়ার্ডকে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

মানিকগঞ্জ জেলার সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও উপজেলা প্রশাসন সূত্র জানায়, শিবালয় উপজেলার উথলী ইউনিয়নের বীর বাসাইল গ্রামের ওই পুলিশ সদস্য গোপালগঞ্জের মোকসুদপুর থানায় কর্মরত ছিলেন। সেখানে তিনি জ্বর-কাশিতে আক্রান্ত হলে ৪/৫ দিন আগে বাড়িতে চলে আসেন। এরপর গ্রাসবাসী বিষয়টি প্রশাসনকে জানায়।

আরো পড়ুন: করোনায় সারাবিশ্বে মৃতের সংখ্যা এক লাখ ছাড়ালো

পরে তার শরীরের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হলে করেনা শনাক্ত হয়। রাত ১০টার দিকে রিপোর্ট হাতে পাওয়ার পর শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উথলী ইউনিয়নের ৩, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড লকডাউন ঘোষণা করেন। এর আগে শুক্রবার দুপুরে ওই পুলিশ কনস্টেবলকে সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়।

এদিকে হরিরামপুর উপজেলার হারুকান্দি ইউনিয়নের ভেলাবাদ গ্রামের এক প্রেস ব্যবসায়ীর শরীরেও করোনা শনাক্ত হয়েছে। দুইদিন আগে ঢাকার কোরাণীগঞ্জ থেকে নিজ গ্রামে ফিরেন তিনি।

শেয়ার করুন

The Post Viewed By: 93 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলসহ করোনায় আক্রান্ত ২ জন

Comments are closed.