গাজীপুরে একই পরিবারে চারজন হত্যা, ‘মূলহোতা’ গ্রেফতার

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার ঘটনায় পারভেজ (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সংস্থাটি বলছে, এই যুবকই হত্যাকাণ্ডটির মূল পরিকল্পনাকারী। আজ সোমবার (২৭ এপ্রিল) ভোরে তাকে গ্রেফতার করা হয় জানিয়েছেন গাজীপুর জেলা পিবিআই এর পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান।

এর আগে গত ২৩ এপ্রিল শ্রীপুর উপঝেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের জৈনাবাজার আ. আওয়াল কলেজের পাশে মালেশিয়া প্রবাসী কাজলের নিজ বাড়ীতে, স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যা করা হয়।

পিবিআই বলছে, গ্রেপ্তারকৃত পারভেজ গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের কাজিম উদ্দিন এর ছেলে। তার বিরুদ্ধে এর আগে ২০১৮ এক শিশুকন্যাকে ধর্ষণ করে হত্যার অভিযোগে শ্রীপুর থানায় মামলা রয়েছে।

গাজীপুরের পিবিআইয়ের পরিদর্শক হাফিজুর রহমান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ সোমবার ভোরে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। তবে এই হত্যাকাণ্ডের তার সাথে একাধিক লোক যুক্ত বলেও জানিয়েছে সে।

গ্রেফতারের পর তাকে নিয়ে অভিযানে বের হলে পারভেজের ঘর হতে রক্তমাখা কাপড় ও বাড়ীর পাশে ৩ ফুট মাটির নিচে চাপা দেওয়া অবস্থায় একটি মোবাইল ফোন, বাড়ীর ভিতর সাদা কাপর মোড়ানো স্বর্ণের চেইন, নিহত গৃহবধূ স্মৃতি ফাতেমার কানের দুলসহ স্বর্ণালংকার উদ্ধার করে।

আরো পড়ুন: মৃত বৃদ্ধের সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত পুরো পরিবার

প্রসঙ্গত, ২৩ এপ্রিল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে তাদের বসত ঘরে চারজনের মাথা দ্বিখন্ডিত হওয়া মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। বুধবার দিবাগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করে।

নিহতরা হলেন, মালয়েশিয়া প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত স্মৃতি ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৫), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিল (৭)। তারা আবদার গ্রামের জৈনাবাজার এলাকায় জমি কিনে পাকা বাড়ি বানিয়ে প্রায় ২০ বছর যাবৎ বসবাস করে আসছিলেন।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 589 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “গাজীপুরে একই পরিবারে চারজন হত্যা, ‘মূলহোতা’ গ্রেফতার

Comments are closed.